সকল গণমাধ্যম সহ সৌস্যাল মিডিয়া আলোচনা ও সমালোচনা কেন্দ্র বৃন্দ পরি মনির ধর্ষণ ও হত্যা চেষ্টার মামলা। বিষয় টি তদন্ত অবস্থায় থাকায় কোন মন্তব্য করা উচিত নয়, প্রশাসন ও বিচার বিভাগের কাছে ক্ষমা প্রার্থনা করছি।

রাষ্ট্রের কাছে পরি মনি বিচার চেয়ে লিখিত অভিযোগ করেছে তার সাথে ঘটে যাওয়া অন্যানেয়র বিরুদ্ধে।
পরি মনি পেশায় একজন অভিনেত্রী, বলা চলে বাংলাদেশের চলচিত্রের প্রথম শ্রেনীর নায়িকা পরি মনি।

পরি মনি কেন বিচার চাওয়ার অধিকার রাখেন না? তথাকথিত মানুষিক ভারসাম্যহীন কিছু মানুষ পরি মনির বিরুদ্ধে অভিযোগ করেছে। পরি মনি চরিত্রে, ব্যবহার, তার পেশা এ ছাড়াও নানা অভিযোগ। ধরে নিলাম পরি মনি আমাদের চখে ভালো নয় বা আমাদের মানুষিকতার না, তাহলে কি তাঁর সাথে ঘটে যাওয়া অন্যানের বিচার পাওয়ার অধিকার রাখেন না??

কিছু দিন আগে ঘটে যাওয়া ঘটনা বসুন্ধরা এমডির নিয়ে। ভিকটিম নারী কে আমার তার চরিত্রের সাটিফিকেট দিতে দিতে তাকে চরিত্রহীন বানিয়ে দেওয়ার চেষ্টা করি। ফলে কি হলো একটি পরিবার ও একজন ভিক্টিম তার সাথে ঘটে যাওয়া ঘটনা বিচার পেতে সমস্যা হচ্ছে । কাদের জন্য হচ্ছে এই কিছু মানুষিক রোগীদের বিভিন্ন ফতুয়া দেওয়ার কারনে। এই মানুষিক রোগী অসুস্থ মানুষ বুঝতে পারে না। তাদের গোঁড়ামি কুসংস্কার ফতুয়ার কারনে অপরাধীরা অনেক সময় আইনের হাত থেকে বেঁচে যাচ্ছে।

এবার বলি পরি মনি বিষয়,
পরি মনির সবথেকে বড় পরিচয় সে বাংলাদেশের নাগরিক। বাংলাদেশের নাগরিক হওয়ার কারনে তার সাথে ঘটে যাওয়া অপরাধের বিচার পাওয়ার অধিকার রাখেন। কোন রাষ্ট্রেীয় বিচার ব্যবস্তা এমন নয়,যে ব্যাক্তি পেশা , ভালো কি খারাপ এর উপর ভিত্তি করে করে বিচার করতে পারে না। রাষ্ট্রের নাগরিক হলে সে বিচার পাওয়ার অধিকার রাখে, সে হতে পারে নারি হতে পারে পুরুষ, শিশু,বৃদ্ধা।